ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীতে ১০ বছর এক শিশু ছাত্রকে ধর্ষণের অভিযোগে তৌহিদুর রহমান (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে। সে উত্তর শ্রীপুর গ্রামের আবদুল জলিলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রটি শুক্রবার সকালে বিদ্যালয়ের মাঠে খেলতে যায়। এসময় তৌহিদুর রহমান কৌশলে কথা বলার জন্য শিশু শিক্ষার্থীকে বিদ্যালয়ের একটি পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে শিশুকে ধর্ষণ করলে বিদ্যালয় থেকে বের হওয়ার পর শিশুর কান্না করতে থাকে। একপর্যায়ে স্থানীয়রা তাকে কান্নার কারন জানতে চাইলে বিষয়টি জানাজানি হয়। এসময় ওই যুবক দ্রুত পালিয়ে যায়। পরে শিশুর স্বজনা বিষয়টি জানতে পেরে শুক্রবার রাতেই থানায় মামলা দায়ের করে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দিন জানান, মামলার পর পুলিশ রাতেই অভিযান চালিয়ে একমাত্র আসামী তৌহিদুর রহমানকে গ্রেপ্তার করে। শনিবার শিশুর শারীরিক পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। দুপুরে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Sharing is caring!