দাগনভূঞা প্রতিনিধি->>

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে দাগনভূঞায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

উপজেলা ও পৌর পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবীর রতন। উপস্থিত ছিলেন পৌর মেয়র ওমর ফারুক খান, সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভিন রুহী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সি, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা ছিদ্দিকী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ, জায়লস্কর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন, পৌর আওয়ামী লীগ সভাপতি খায়েজ আহাম্মদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, শুধু দেশে নয়, বিদেশেও বঙ্গবন্ধুকে সম্মান জানানো হচ্ছে

টুর্নামেন্টে উপজেলার ৮টি ফুটবল দল অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে সদর ইউনিয়ন ও জায়লস্কার ফুটবল দল মোকাবেলা করে।

উদ্বোধনী অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, ইউপি সদস্য, সাংবাদিকসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Sharing is caring!