ক্রীড়া প্রতিবেদক->>

ফেনীর বিলোনিয়ায় বিজিবি-বিএসএফ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এবং প্রতিপক্ষ ২০০ ব্যাটালিয়ন বিএসএফ এর মধ্যকার বিজিবি-বিএসএফ মৈত্রী ফুটবল ম্যাচ ২০০ ব্যাটালিয়ন বিপি-২১৬০/এম হতে ২০০ মিটার ভারতের অভ্যন্তরে বেলুনিয়ায় জেলা ফুটবল মাঠ অনুষ্ঠিত হয়। ফুটবল ম্যাচ খেলায় গোল শূন্য ড্র হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ১০১তম জন্ম বার্ষিকী উদযাপন উপলক্ষে ও সীমান্তে শান্তি রক্ষার জন্য এবং সীমান্তে নিয়োজিত সীমান্তবর্তী জনসাধারণের কল্যানের দিকে লক্ষ্য রেখে বিজিবি-বিএসএফ দায়িত্ব পালনে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বজায় রাখার উদ্দেশ্যে বিএসএফ এর সার্বিক ব্যাবস্থাপনায় এই মৈত্রী ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

খেলায় প্রধান অতিথি ছিলেন বিএসএফ ডিজি শ্রী রাকেশ আস্তানা, আইপিএস, দক্ষিণ ত্রিপুরা এমএলএ শ্রী অরুন চন্দ্র ভৌমিক, বিজিবির পক্ষে উপস্থিত ছিলেন বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ও সরাইল রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি, বিজিবি কুমিল্লা সেক্টর কমান্ডার কর্নেল আবুল হাসনাৎ মোঃ শাহরিয়ার ইকবাল, ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আব্দুর রহিম এসএসসি।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ন এই ম্যাচে ২০ জন সদস্যের স্কোয়াডে প্রতিনিধিত্ব করেন ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) উপ-অধিনায়ক মেজর মো. সেলিমুদ্দোজা নিলয়।

বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ও সরাইল রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান জানান, বিজিবি ও বিএসএফ এর মধ্যে পারস্পরিক যোগাযোগ ও সীমান্তে বিরাজমান সৌহার্দ্য সৃষ্টি হলো।

Sharing is caring!