সদর প্রতিনিধি->>

ফেনীতে ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী এলাকায় অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা মো. রাহাদ হোসেন (৩১) ও নিজাম উদ্দিনকে (৩৫) আটক করে র‌্যাব। জব্দ করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল।

আটক মো. রাহাদ হোসেন ফেনী পৌরসভার দক্ষিন চাড়ীপুর এলাকার এনামুল হকের ছেলে ও অপরজন নিজাম উদ্দিন জেলার সোনাগাজী উপজেলার দৌলতকান্দি এলাকার বেলায়েত হোসেনের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান ফিলিং এন্ড সিএনজি স্টেশন পাম্পের সামনে অভিযান চালায়। এসময় কুমিল্লা থেকে চট্রগ্রামগামী সন্দেহজনক মোটর সাইকেলকে থামানোর সংকেত দিলে মোটর সাইকেলটি না থামিয়ে দ্রুত গতিতে উল্টা দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব ধাওয়া করে মাদক বিক্রেতা মো. রাহাদ হোসেন ও নিজাম উদ্দিনকে আটক করে। তাদের তল্লাশী করে নম্বর বিহীন মোটর সাইকেলে ২ জনের সিটের মধ্যে রাখা একটি পাঁটের বস্তার ভেতর থেকে ৯৮ বোতল ফেন্সিডিল ও তাদের পকেট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৬৬ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৮ হাজার টাকা।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃত জানায়, মাদক বিক্রেতারা সুকৌশলে দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য সংগ্রহ করে ফেনী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে বিক্রী করে আসতো। র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Sharing is caring!