শহর প্রতিনিধি->>

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার শহরের একটি রেস্ট্রুরেন্টে পরিচিতি সভা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নুর হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবীর শামীম।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় অতিথি ছিলেন পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপজেলা সভাপতি আবদুল আলিম মজুমদার, সোনাগাজী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, সোনাগাজী আওয়ামী লীগের সভাপতি প্রফেসর মফিজুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব প্রমুখ।

সাংসদ নিজাম হাজারী বলেন, ফেনী সদর আসন তাঁর নির্বাচনী এলাকা। এ এলাকায় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা যদি ঐক্যবদ্ধ ও সুসংগঠিত থাকে তাহলে আল্লাহর রহমতে কোন শক্তি নৌকার বিজয়কে ঠেকাতে পারবে না। প্রবীণদের মেধা ও নবীনদের শক্তি-সামর্থ্যকে কাজ লাগিয়ে আগামীতে আওয়ামী লীগ আরো বেশি শক্তিশালী ও সুসংগঠিত করতে হবে। উন্নয়নের ধারাবাহিতা বজায় রাখতে আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, অল্প কিছুদিনের মধ্যে ফেনীতে ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। আগামীতে ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত মোতাবেক যাকে নমিনেশন দেয়া হবে তাঁর পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দলীয় প্রার্থীকে বিজয়ী করতে সবাই ঝাঁপিয়ে পড়বে। দলীয় প্রার্থীর গলায় বিজয়ের মালা পরাতে ত্যাগ-তিতিক্ষা ও একনিষ্ঠভাবে কাজ করাই হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ, শেখ হাসিনার আওয়ামী লীগ।

ওই সভায় সদর উপজেলা আওয়ামী লীগের ১৫ সদস্যের উপদেষ্টা কমিটি, সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যকরী কমিটির ৭১ সদস্যসহ ৮৬ সদস্য বিশিষ্ট কমিটিতে ১২টি ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২৪ জনকে কোয়াব করে নেয়া হয়েছে।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানান সদর উপজেলা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ১৮ ফেব্রুয়ারী ফেনী সদর উপজেলার আওয়ামী লীগের ৮৬ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি ঘোষণা করা হয়। এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শহরের আলীয়া মাদ্রাসা মাঠে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো।

Sharing is caring!