সদর প্রতিনিধি->>

ফেনীর মহিপালে ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা দুই সহোদরকে আটক করেছে র‌্যাব। শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ওভার ব্রীজের নিচ সংলগ্ন এলাকা থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা দীপংকর ভৌমিক (৩০) ও তার ছোট ভাই সনি ভৌমিককে (২৪) আটক করে র‌্যাব। আটক দীপংকর ভৌমিক ও সনি ভৌমিক নরসিংদী জেলার বাজির মোড় এলাকার অজিত ভৌমিকের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ওভার ব্রীজ এলাকায় অভিযান চালায়। এসময় ওভার ব্রীজের নিচে খায়ের রেস্তোরা এর সামনে র‌্যাব উপস্থিত হওয়া মাত্রই দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে মাদক বিক্রেতা দীপংকর ভৌমিক ও তার ছোট ভাই সনি ভৌমিককে আটক করে র‌্যাব। এসময় তার সাথে থাকা বস্তা থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫০
হাজার টাকা।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃত জানায়, তারা সুকৌশলে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে ফেনী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে বিক্রী করে আসতো। র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তিদের ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Sharing is caring!