দাগনভূঁইয়া প্রতিনিধি->>

মুজিব শতবর্ষ উপলক্ষে ঢাকা ম্যারাথন ২০২১ দাগনভূঞা উপজেলায় অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত ম্যরাথন দৌঁড় দাগনভূঞা বাজার জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে ফাজিলের ঘাট রোড, মেয়র ওমর ফারক খানের বাড়ির পাশ, মাইজ্জা হুজুর সড়ক দিয়ে এসে দীর্ঘ ৫ কি.মি অতিক্রম করে দাগনভূঞা সরকারী আতাতুর্ক আর্দশ উচ্চ বিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গনে যেয়ে শেষ হয়।

ম্যারাথন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন। আরও বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক খাঁন, সহকারী কমিশনার(ভূমি) মাসুমা জান্নাত, উপজেলার ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সি, থানা আওয়ামী লীগের সভাপতি ও ৪নং রামনগর ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন বিএ বিএড।

এসময় দাগনভূঁইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আজিজুল হক, ৫নং ইয়াকুব পুর ইউনিয়নের চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি আবু ফোরকান বুলবুল, ৭নং মাতুভূঞা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবদুল্লা আল মামুনসহ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের কর্মকর্তা, পৌরসভার কাউন্সিলর, উপজেলার প্রাথমিক, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ ও শিক্ষর্থী, স্বাস্থ্য হাসপাতালের কর্মকর্তা, সরকারী ও বেসরকারী বিভিন্ন সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!