দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞায় কথা-কাটাকাটির জের ধরে ডিস ব্যবসায়ী বাবু (৩৩) ও তার ছোট ভাই ইব্রাহিমকে (৩০) খুর দিয়ে রক্তাক্ত করেছে একই গ্রামের জনির নেতৃত্বে একদল সন্ত্রাসী। রোববার সন্ধ্যায় আলাইয়ারপুর ভূঁইয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে। জনি ওই গ্রামের আবুল হোসেনের (লম্বা হোসেন) ছেলে ও ওই ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জাকির হোসেন এর সমর্থক।

ভুক্তভোগী ডিস ব্যবসায়ী বাবু জানায়, রোববার সন্ধ্যায় হাসির ছলে একই গ্রামের জনির সাথে নির্বাচন সংক্রান্ত কথা হয়। এক পর্যায়ে জনি বলে নির্বাচনে তার প্রার্থীর জন্য ১৫ হাজার টাকা খরচ করেছে। ব্যবসায়ী বাবু তখন জনিকে বলছে চাপাবাজি করার জায়গা পাওনা। তুমি প্রার্থীর জন্য টাকা খরচ করবা। তুমি এক জনকে বিদ্যুতের মিটার দেওয়ার কথা বলে ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এতে জনি ক্ষিপ্ত হয়ে তর্কে জড়িয়ে তার লোকজনকে খবর দিলে তারা এসে বাবুকে মারধর করে এবং খবর পেয়ে বাবুর ভাই ইব্রাহিম এলে তাকে মারধর করে। এসময় ধারালো খুর দিয়ে উভয়ের পিঠে কুপিয়ে জখম করে। এতে রক্তাক্ত অবস্থায় মাটিতে গড়াগড়ি করতে থাকলে তাদের স্থানীয় লোকজন উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বিউটি আক্তার জানান, আহত বাবুর পিঠে চারটি স্থানে সেলাই করা হয়েছে আর ইব্রাহিমের একটি স্থানে সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে তারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ আহমেদ জানান, ঘটনার পরপর পুলিশ হাসপাতালে গিয়ে আহতদের খোঁজখবর নেয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কেউ মামলা বা অভিযোগ দেয়নি।

Sharing is caring!