সদর প্রতিনিধি->>

ফেনীতে করোনায় আক্রান্ত হয়ে আবু আহম্মদ (৫৫) একজনের মৃত্যু হয়েছে। ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মারা যান। আবু আহম্মদ সদর উপজেলার ধর্মপুর বরইয়া জোয়ার কাছাড় গ্রামের বসিন্দা। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় ফেনীর সিভিল সার্জন সাজ্জাদ হোসেনসহ ৪৫ জন মারা গেছেন।

নিহতের পারিবারিক সুত্র জানায়, জ্বর-সর্দি কাশিসহ অসুস্থ্যতা বোধ করলে গত ৫ জানুয়ারি আবু আহম্মদকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাঁর নমুনা সংগ্রহ করে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। গত ১০ জানুয়ারি প্রাপ্ত ফলাফলে তাঁর করোনা পজেটিভ পাওয়া যায়। ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে আবু আহম্মদ মারা যান।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ইকবাল হোসেন ভূঞা জানান, হাসপতালে তার সব ধরণের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র জানায়, জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট ৪৫ জন মারা গেছেন। জেলায় মঙ্গলবার পর্যন্ত ১৩ হাজার ৭৪২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তন্মধ্যে মোট পজেটিভ রোগীর সংখ্যা দুই হাজার ২৫০ জন। এরমধ্যে এক হাজার ৯১৫ জন সুস্থ্য হয়েছেন।

Sharing is caring!