ক্রীড়া প্রতিবেদক->>

ফেনীতে বাফুফে’র তৃনমূল পর্যায়ে ফুটবল প্রশিক্ষণার্থীদের মাঝে ম্যাচ জার্সি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ফেনীর ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে জার্সি বিতরণ করেন ফেনী জেলা ক্রীড়া সংস্হার সাধারন সম্পাদক আমির হোসেন বাহার।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে তৃনমূল পর্যায়ের ফুটবল প্রশিক্ষণার্থীদের মাঝে জার্সি বিতরণের সময় জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম, বাফুফে কোচ দীপক চন্দ্র নাথ, ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আমজাদ হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত চিলেন।

বাফুফে কোচ দীপক চন্দ্র নাথ জানায়, বাফুফে’র দুই মাসের ও অধিক সময় ধরে চলমান এ প্রশিক্ষণে জেলার বয়স ভিত্তিক প্রায় তিন শতাধিক প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছে।

জেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার বলেন, বাফুফে’র তৃনমূল পর্যায়ের এ প্রশিক্ষণের মাধ্যমে দেশে নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি হবে। প্রশিক্ষণার্থীদের মাঝে জার্সি বিতরণ করায় তারা আরো স্বতঃস্ফুর্ত ভাবে খেলায় মনোনিবেশ করবে বলে আমি আশাবাদী। ফেনীর ফুটবলের মানোন্নয়নের জন্য আগামীতে জেলা ক্রীড়া সংস্হা থেকে সর্বাত্মক সাহায়তা করা হবে।

Sharing is caring!