শহর প্রতিনিধি->>

ফেনী পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রচার-প্রচারণা শুরু করেছেন বিএনপির দলীয় প্রার্থী আলাল উদ্দিন আলাল। সোমবার প্রতীক পেয়েই বর্তমান দলীয় নেতৃবৃন্দকে নিয়ে শহরের পাগলা মিয়ার তাকিয়া জেয়ারত করে প্রচারণা চালান আলাল উদ্দিন আলাল।

প্রচারণায় জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, যুগ্ম আহবায়ক এম এ খালেক, এয়াকুব নবী, গাজী হাবিব উল্যাহ মানিক, আনোয়ার হোসেন পাটোয়ারী, যুবদল সাধারণ সম্পাদক খোন্দকার নাছির উদ্দিন, স্বেচ্ছাসেবক দল সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এস.এম কায়সার এলিন, ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতীক বরাদ্দের পর আলাল উদ্দিন আলাল সাংবাদিকদের বলেন, বিগত জাতীয় নির্বাচনে বিএনপির প্রার্থীকে বাড়ি থেকে বের হতে দেয়নি। পৌর নির্বাচনে হুমকি-ধমকি ও ভয় উপেক্ষা করেই ভোটের মাঠেই থাকবে বিএনপি। ফেনী পৌরসভাকে পরিবর্তন করতে চান উল্লেখ করে জেলা বিএনপির সদস্য সচিব আলাল জানান, নাগরিকরা সেবার জন্য দাঁড়িয়ে থাকতে হবে না। পৌরসভায় যে কোন কাজ দ্রুততম সময়ে করে দেয়া হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র প্রার্থী বলেন, কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র ছিনিয়ে নেয়ার বিষয়টি জানিয়েছি। ১নং ওয়ার্ড থেকে ৬নং ওয়ার্ডে মনোনয়নপত্র জমাদানে যেসব জোরজবরদস্তি হয়েছে সেগুলোও জানিয়েছি। তবে নির্বাচন কমিশন কোন ব্যবস্থা নেয়নি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র প্রার্থী বলেন, কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র ছিনিয়ে নেয়ার বিষয়টি জানিয়েছি। ১ থেকে ৬নং ওয়ার্ডে যেসব জোরজবরদস্তি হয়েছে সেগুলোও জানিয়েছি। কিন্তু তারা দলের হাইকমান্ড থেকে জানানো হয়েছে।

Sharing is caring!