ফুলগাজী প্রতিনিধি->>
ফেনীর ফুলগাজী উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম (১০ জানুয়ারী)রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে কর্মস্থলে যোগদান করেছেন।
২০০২ সালে উপজেলা পরিষদের যাত্রা শুরু হলেও এর আগে উপজেলা নির্বাহী অফিসার পদে কোন নারী কর্মকর্তার পদায়ন হয়নি। ফুলগাজীতে তিনিই প্রথম নারী উপজেলা নির্বাহি অফিসার হিসেবে যোগদান করেন। ১১ জানুয়ারী তিনি ফুলগাজীতে প্রথম কর্মদিবস শুরু করেন।

ফেরদৌসী বেগম ৩০তম বিসিএস প্রশাসনের কর্মকর্তা।এর আগে ২০১৬-১৭ সালে ফেনীর দাগনভুঞায় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) হিসাবে কর্মরত ছিলেন।পরে পদোন্নতি পেয়ে চাঁদপুর জেলায় আরডিসি হিসেবে দায়িত্ব পালন করেন।পরে একই বছরের এপ্রিলে চাঁদপুরের হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

ফেরদৌসী বেগম সিটি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় হতে ১৯৯৯ সালে এসএসসি পরে আগ্রাবাদ মহিলা কলেজ হতে এইচএসসি ও চট্টগ্রাম সিটি কলেজ হতে অনার্স-মাস্টার্স সম্পূর্ণ করে ২০১২ সালে সরকারী কর্মকর্তা হিসেবে প্রথম কর্মজীবনে প্রবেশ করেন।

ব্যক্তিগত জীবনে তিনি ১ মেয়ে ও ১ ছেলের জননী। চট্টগ্রামের বাসিন্দা স্বামী বেলাল উদ্দিন কর্মজীবনে কাস্টমস রাজস্ব কর্মকর্তা হিসেবে ঢাকার গুলশান ডিভিশনে কর্মরত।

নতুন কর্মস্থলে যোগদান করা নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম বলেন, সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ারই আমার কাজ। স্থানীয় বিশিষ্টজনদের পরামর্শ ও জনপ্রতিনিধিসহ সব শ্রেণি-পেশার মানুষের সমন্বিত উদ্যোগের মাধ্যমে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি দূর করে ফুলগাজীকে একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তোলার সর্বোচ্চ চেষ্টা করবো। তিনি সাংবাদিকসহ উপজেলাবাসীর সহযোগিতা কামনা করেন।

Sharing is caring!