শহর প্রতিনিধি->>

ফেনীতে ৪৮ বোতল বিদেশী মদ সহ হাছান তৈমুর মাসুম (৩৯) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হাছান তৈমুর মাসুম কুমিল্লার চৌদ্দগ্রাম থানার শিলরী এলাকার আব্দুস ছবুরের ছেলে।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, কতিপয় মাদক বিক্রেতা মাদক বহন করে বিক্রির উদ্দেশ্যে মহিপালস্থ খায়ের রেস্তোরাঁ সরমা অ্যান্ড কাবাব হাউজের সামনে অবস্থান করছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই স্থানে অভিযান চালালে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এক মাদক বিক্রেতা। এসময় র‌্যাব ধাওয়া করে হাছান তৈমুর মাসুম আটক করে। পরে তাকে তল্লাশি করে ৪৮ বোতল বিদেশী মদ জব্দ করে র‌্যাব।

মো. জুনায়েদ জাহেদী আরও জানান, আসামীকে জিজ্ঞাসাবাদে র‌্যাবকে সে জানায় দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (বিদেশী মদ) ফেনী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। জব্দকৃত বিদেশী মদের মূল্য আনুমানিক ৩৩ হাজার ৬ শত টাকা। আটক মাসুম ও জব্দকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!