দাগনভূইয়া প্রতিনিধি->>

দাগনভূইয়ায় বিপুল পরিমান মাদকসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার মধ্যরাতে ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভুইয়া টেডার্স এন্ড সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে তল্লাশি করে ট্রাক থেকে ৪৯ বোতল ফেনসিডিল, এক কেজি ৯০০ গ্রাম গাঁজা ও ২৪ বোতল বিদেশী মদসহ আবুল হোসেন (৩২) ও আবুল কাশেম খোকনকে (৩৩) আটক করে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সহকারী পরিচালক ভারপ্রাপ্ত কোম্পানী অধীনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল মহাসড়কের দাগনভুইয়া টেডার্স এন্ড সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি করে। একটি সন্দেহজনক ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকটি আট করে। পরে তল্লাশি করে ৪৯ বোতল ফেনসিডিল, এক কেজি ৯০০ গ্রাম গাঁজা ও ২৪ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এসময় লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার চর মুটুয়া গ্রামের মোঃ শাহ আলম চৌধুরীর ছেলে আবুল হোসেন ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার হাজীপুর গ্রামের সিরাজ মিয়ার কুল এলাকার আবুল হাসেমের ছেলে আবুল কাশেম খোকনকে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত মাদকের মুল্য ৪১ লাখ ১৬ হাজার টাকা। আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাগনভুইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!