শহর প্রতিনিধি->>

ফেনীতে অজ্ঞাত ব্যক্তিদের জন্য স্বেচ্ছাসেবা সংগঠন সহায়’র উদ্যোগে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শনিবার দুপুরে ফেনী পৌর এলাকার চাড়িপুর দারুসুন্নাত হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম ও দোয়ার মাহফিলের মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মোহাম্মদ কাওসার হামিদ। দোয়ায় পৌরসভার সুলতানপুর এলাকায় অবস্থিত পৌর কবরস্থানে সমাহিত মুসলিম অজ্ঞাত মানুষসহ বিশ্বের সকল মৃত অজ্ঞাত মানুষের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

মুনাজাতে বিশ্ববাসীকে মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি ও অজ্ঞাতদের দোয়ায় মাওলানা হামিদ বলেন, হে আল্লাহ! আমরা তোমার নিঃস্ব বান্দা। তুমিই একমাত্র মালিক। আমাদের করোনা ভাইরাস থেকে মুক্তি দেন। সকল অজ্ঞাত মৃত ব্যাক্তিদের জান্নাতুল ফেরদৌস নসিব করে দিন। আমাদের দুনিয়ার সব সমস্যা দূর করে দিন। আমরা তোমার শাস্তি থেকে মাফ চাই। তোমার জান্নাতের আশা রাখি। ও মাওলা! জাহান্নামের আগুনের লেলিহান শিখা থেকে আমাদের বাঁচাও। আমাদের পাপমোচন করে দাও।দোয়া শেষে মাদ্রাসার ছাত্রদের জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয়।

কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানে সহায়ের অন্যতম উপদেষ্ঠা ফেনী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান, সময় টেলিভিশনের প্রতিবেদক আতিয়ার সজল, সহায়ের সহ-সভাপতি জুলহাস তালুকদার, ইয়াসির আরাফাত রুবেল, সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!