শহর প্রতিনিধি->>

ফেনী সদর উপজেলা যুবলীগের বর্ধিত সভা বুধবার বিকেলে ফেনী পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও সুসংগঠিত করার লক্ষ্যে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন।

সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুল আবছার আপনের সভাপতিত্ব সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব।সাধারণ সম্পাদক করিম উল্ল্যাহ্ আজাদের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন জানান, সদর উপজেলা যুবলীগের আওতাধীন প্রত্যেক ইউনিয়নে আগামী ২৬ নভেম্বর থেকে পর্যায়ক্রমে বর্ধিত সভার আয়োজন করা হবে।

সভায় জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শরিফুল্লাহ্, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম, কোষাধ্যক্ষ সাইফুদ্দিন জিতু, সদস্য গাজী খালেদ ইমাম জুয়েল, তৌহিদুর রহমান হানিফসহ জেলা ও সদর উপজেলা আওয়ামী যুবলীগের ১২টি ইউনিয়নের সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!