নিজস্ব প্রতিনিধি->>

১৭৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ছাগলনাইয়ার যুবক হারুনকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের জোরারগঞ্জের বারইয়ার হাট এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ হারুনকে গ্রেপ্তার করে র‌্যাব। জব্দ করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল। হারুন ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের পশ্চিম ঘোপাল গ্রামের আহম্মেদ হোসেনের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধীনায়ক সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়ার হাট খাঁন সিটি সেন্টার এর সামনে অবস্থান নেয়। এসময় ওই এলাকায় তল্লাশিকালে একটি মোটরসাইকেল র‌্যাবকে দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে আটক করে। পরে তল্লাশি করে ১৭৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব আরো জানায়, জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী র‌্যাবকে জানায় সে দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (ইয়াবা) ফেনীর বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮ লাখ ৯০ হাজার টাকা। আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!