পরশুরাম প্রতিনিধি->>

পরশুরামে এক সন্তানের জননীর সঙ্গে অসামাজিক কাজের অভিযোগে শাহপরান নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে আটকের পর রোববার সকালে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। আটক শাহপরান মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগ উপ-দপ্তর সম্পাদক।

স্থানীয়রা জানায়, মীর্জানগর ইউনিয়নের কাউতলী গ্রামের ওই নারী শ্বাশুড়ি আর এক সন্তানকে নিয়ে বাড়ীতে থাকলেও তার স্বামী রাজধানী ঢাকায় বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী করেন। স্বামী বাড়ি না থাকার সুবাধে শনিবার রাত ১২টার দিকে শাহপরান ওই গৃহবধুর ঘরে ঢুকে। আশপাশের লোকজন টের পেয়ে বাইরে থেকে ঘরের দরজা আটকে ইউপি চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টোসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দকে খবর দেয়। তারা বিষয়টি থানায় অবহিত করলে পুলিশ রোববার বেলা ১১টার দিকে ওই ঘর থেকে শাহপরানকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মির্জানগর ইউনিয়ন পরিষদ সদস্য মহি উদ্দিন ছুট্টেুা জানান, অসামাজিক কার্যকলাপে সম্পৃক্ত থাকার অভিযোগে শনিবার রাতে স্থানীয় লোকজন শাহপরানকে আটক করে।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শওকত হোসেন জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে শাহপরানের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এদিকে ঘটনার পর শাহপরানকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবন। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Sharing is caring!