নিজস্ব প্রতিবেদক->>

ফেনীতে কমিউনিটি পুলিশিং ডে তে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সভার আয়োজন করা হয়েছে। ‘মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র’ শ্লোগানে সকালে জেলা পুলিশ লাইন্সে কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।

পুলিশ সুপার খোন্দকার নূরন্নবীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাঈনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতোয়ার রহমান, ছাগলনাইয়া-পরশুরাম সার্কেলের সহকারি পুলিশ সুপার নিশান চাকমা।

সভায় বক্তারা বলেন, কমিউনিটি পুলিশিংয়ের উদ্দেশ্য হল জনগণ এবং পুলিশের মধ্যে পারস্পরিক আস্থা, শ্রদ্ধাবোধ ও সহযোগিতার সম্পর্ক গড়ে তুলে জনপ্রত্যাশা পূরণে ও অপরাধ দমনে একযোগে কাজ করা। সে লক্ষ্য পূরণ করতে হলে সমাজের সর্বস্তরে এর প্রসার ও প্রয়োগ ঘটাতে হবে।

অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার (সিপিও) হিসেবে সোনগাজী মডেল থানার উপ-পরিদর্শক (নিঃ) মো. সাইফুউদ্দীনকে ক্রেস্ট ও সনদ প্রদান করেন পুলিশ সুপার। এছাড়া জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং মেম্বারদের সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।

Sharing is caring!