নুরুল আলম খান->>
ফেনী-৩(দাগনভূঞা-সোনাগাজী) সংসদীয় আসনে তৃনমূল বিএনপি মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়েছে।গত বৃহস্পতিবার সন্ধায় দাগনভূঞা প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে সোনালী আঁশ প্রতিক নিয়ে তৃনমুল বিএনপির মনোনীত প্রার্থী চাকসুর সাবেক সাধারন সম্পাদক ও প্রগতিশীল গনতান্ত্রিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন আহমেদ ২১ দফা ইশতেহার ঘোষণা করেন।
তার দেওয়া ইশতেহারের মধ্যে ১.সবার জন্য মান সম্মত শিক্ষা  নিচ্চিত করা।২.বেকার সমস্যা দূর  করতে দক্ষ জনশক্তি গড়ে তোলা।৩.কৃষিকে আধুনিক প্রযুক্তি নির্ভর করা ৪.মৎস্য,পোল্টিও ডেইরী খাতের প্রসার ৫.সামাজিক সুরক্ষা নেটওয়ার্কের সুফল পেতে দূর্নীতি ও হয়রানি বন্ধ করা।৬.সার্বিক উন্নয়নে ডিজিটাল প্রযুক্তির প্রসার করা ৭.সবার জন্য মান সম্মত শিক্ষা নিশ্চিত করা ৭,সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ৮.সবার  জন্য মান সম্মত স্বাস্থ্য সেবা চালু করা ৯.খেলাধুলা সাংস্কৃতিক কর্মকান্ডের প্রসারে আর্ন্তজাতিক মানের কমপ্লেক্র স্থাপন ১০.তরুনরাই আগামীর কর্ণধার হিসাবে  গড়ে তোলা ১১.তরুন ভোটারদের উৎসাহদান ১২.মিডয়াকে উন্নয়নের সহযাত্রী হিসেবে ব্যবহার করা ১৩.দক্ষ ও  সেবামুখী প্রশাসন গড়ে তোলা  ১৪.মজা পুকুর, খাল বিল খনন ও দুষনরোধ করা ১৫.সামাজিক রনায়নের উদ্যোগ ১৬. সোনাগাজী কে আধুনিক পর্যটন নগরী হিসাবে গড়ে তোলা  ১৭.প্রবীন ও প্রতিবন্ধীদের সুরক্ষার ব্যবস্থা করা ১৮,লালপোলে আন্ডারপাস কিংবা ওভারপাস স্থাপন এবং কৃষিভিত্তিক শিল্পে গ্যাস সংযোগ স্থাপন ১৯, ঘুষ, দূর্নীতি চাঁদাবাজি ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলা ২০.সরাসরি জসগনকে সেবা দেওয়ার জন্য  দুই উপজেলা দুইটি  অফিস স্থাপন করবেন বলে উল্লেখ করেন।
এর আগে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪০%এর কম ভোট পড়লে আর্ন্তজাতিক ভাবে নির্বাচনের গ্রহন যোগ্যতা হারাবে এবং দেশের অনেক বড় ক্ষতি হয়ে যেতে পারে । তাই তিনি আশা প্রকাশ করেন যে কোন মূল্যে নির্বাচন কমিশন এই নির্বাচন সুষ্ট ও গ্রহন যোগ্য করবেন। তিনি তরুন ভোটারদের উদ্দেশ্যে বলেন, তাদের প্রথম ভোট যেন সোনালী আঁশ  মার্কায় প্রদান করে নতুন নেতৃত্ব গঠন করার সুযোগ করে দেন।