শহর প্রতিনিধি->>

ফেনীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালক ও বালিকা ফুটবল টুর্নামেন্টর ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে বালক ও বালিকা দলে ফেনী পৌরসভা চ্যাম্পিয়ন হয়।

বুধবার বিকালে ফেনী ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে বালিকা ফেনী পৌরসভা দল সোনাগাজী দলকে ৩–০ গোলে হারিয়ে ও বালক ফেনী পৌরসভা দল ১–০ গোলে সদর উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে বিজয়ী দুই দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার।

ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অভিষেক দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্হার সহ–সভাপতি জাকির হাসান, স্থানীয় সরকার বিভাগের উপ–পরিচালক (উপসচিব) গোলাম মো. বাতেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন, আইসিটি) ফাহমিদা হক, ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ন রশিদ ও জেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

এছাড়াও অতিথি ছিলেন জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের সদস‍্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, ক্রীড়া সংস্থার সদস‍্য আবুল কালাম পাটোয়ারী, তৌহিদুল ইসলাম তুহিন, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ‍্যক্ষ আমজাদ হোসেন বিপ্লব, সদস‍্য জাহাঙ্গীর আলম প্রমুখ।

টূর্ণামেন্টে ফেনী পৌরসভার ফুটবল দলসহ জেলার ৭টি বালক দল ও ৭টি বালিকা ফুটবল দল অংশগ্রহণ করে।