দাগনভূঞা প্রতিনিধি->>

ফেনী-নোয়াখালী মহাসড়কে ফেনীর দাগনভূঞায় দ্রুতগতির বাসের ধাক্কায় ইয়াছিন (১২) নামে এক কিশোর নিহত হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে জায়লস্কর বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন মহিপাল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিব বিন ইসলাম।

নিহত ইয়াছিন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মাঠঘর ইউনিয়নের খরিয়ালা গ্রামের জহির মিয়ার ছেলে। সে স্থানীয় একটি বেকারিতে কর্মচারী হিসেবে কাজ করতো।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, জায়লস্কর বিজিবি ক্যাম্প সংলগ্ন ডেইলি ফুড অ্যান্ড বেকারিতে কাজ করতো কিশোর ইয়াসিন। রাতে সড়কের বিপরীত পাশের বাসায় ভাত খাওয়ার জন্য যাচ্ছিল ইয়াসিন। ফেনী-নোয়াখালী মহাসড়কের ফেনীর দাগনভূঞায় জায়লস্কর বিজিবি ক্যাম্পের অদূরে সড়ক পার হওয়ার এসময় দ্রুতগতির বাসের ধাক্কায় গুরুতর আহত হয় ইয়াছিন। স্থানীয়রা তার সহকর্মীদের খবর দিলে তারা ইয়াছিনকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইয়াছিনকে মৃত ঘোষণা করেন।

ডেইলি ফুড অ্যান্ড বেকারির ম্যানেজার মো. মোশারফ বলেন, ইয়াছিন আমাদের প্রতিষ্ঠানে কাজ করতো। রাতে ভাত খেতে যাওয়ার সময় সে দূর্ঘটনার শিকার হয়।

মহিপাল হাইওয়ে থানার এসআই রাকিব বিন ইসলাম আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।