বিশেষ প্রতিবেদক->>

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনীর তিনটি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থীদের বরণ করে নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা। নির্বাচনী আচারণবিধি ভঙ্গ যাতে না হয় সেজন্য ফুল গ্রহণ না করলেও উপস্থিত হাজার হাজার নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হয়েছেন তারা।

সোমবার (২৭ নভেম্বর) ঢাকা থেকে ফেনীর প্রবেশদ্বার মোহাম্মদ আলী বাজারে ফেনী-১ আসনের প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও ফেনী-২ আসনের প্রার্থী নিজাম উদ্দিন হাজারীকে ফুলেল শুভেচ্ছা জানানোর অনুষ্ঠান আয়োজন করে ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ।

এসময় রাস্তার দুপাশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ হাজার হাজার সমর্থকরা দাঁড়িয়ে ফুলেল শুভেচ্ছা জানান। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সম্পূর্ণ এলাকা। এসময় নেতাকর্মীদের উচ্ছ্বাস-আনন্দ ছিল চোখে পড়ার মতো।

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দুই নেতাকে নৌকার টিকেট দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। তাদের শুভেচ্ছা জানানোর জন্য বিকাল ৪ টা থেকে সদরের ১২ ইউনিয়নের নেতাকর্মীরা এখানে উপস্থিত হয়েছেন। নির্বাচনী আচারণবিধি ভঙ্গ হতে পারে সেজন্য ফুল না নিলেও তিনি সকল নেতাকর্মীদের সাথে স্বাক্ষাৎ করেছেন, হাত মিলিয়েছেন এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ে কাজ করার আহবান জানিয়েছেন।

এসময় ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ, দপ্তর সম্পাদক একে শহীদ উল্ল্যাহ খোন্দকার, সদরের সকল উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীসহ ১২টি ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।