ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীতে পিকআপ ভ্যানের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছেন। শনিবার সকালে আমজাদহাট-ফুলগাজী সড়কের মনিপুর শনিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এ সড়ক দুর্ঘটনায় নিহত শিশুটির বাবা, মা ও নানা আহত হয়েছেন। হতাহত ব্যক্তিরা সবাই অটোরিকশার আরোহী।  

নিহত দুজন হলেন অটোরিকশাচালক ফুলগাজীর আমজাদহাট ইউনিয়নের পেনাপুষ্করণী গ্রামের মৃত নূরুল হকের ছেলে সাইফুল ইসলাম (২৫) ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকার আকরাম হোসেনের ছেলে মো. আনাস (১)। ময়নাতদন্তের জন্য লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহতরা হলেন, একই পরিবারের আকরাম হোসেন (৪০), তার স্ত্রী জান্নাতুল মুন্নি (২৫), তার ছেলে হাসিম বিন আকরাম (৭) এবং শ্বশুর জামাল উদ্দিন (৫৫)।

আহত ব্যক্তিদের উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর জেনারেল হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শনিবার সকালে অটোরিকশাচালক সাইফুল ইসলাম ফুলগাজীর আমজাদ হাট এলাকা থেকে যাত্রী নিয়ে ফেনী শহরের দিকে রওনা হন। সাড়ে নয়টার দিকে আমজাদহাট-ফুলগাজী সড়কের মনিপুর শনিরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অটোরিকশাটির। অটোরিকশাটি দুমড়েমুচড়ে সড়কের পাশে উল্টে পড়ে। এতে অটোরিকশার চালক ও যাত্রীরা আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক শিশু আনাস ও অটোরিকশাচালক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

আনাসের খালা মরিয়ম জানান, আনাস মা-বাবার সঙ্গে গত তিন দিন আগে চৌদ্দগ্রামের চিওড়া থেকে ফুলগাজীর বসন্তপুর গ্রামে নানাবাড়িতে বেড়াতে এসেছিল। আজ সকালে নানাবাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় শিশু আনাস মারা যায়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবুল হাসিম জানান, দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।