সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজীতে এক স্কুল ছাত্রীকে উত্ত্যাক্তের প্রতিবাদ করায় এক ছাত্রকে মারধরের অভিযোগে মো. রাজিব (১৮) নামে এক বখাটেকে পুলিশে সোপর্দ করেছে শিক্ষার্থীরা। দুপুরে মতিগঞ্জ আর. এম. হাট. কে উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

বখাটে রাজিব মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের মো. আবদুল্লাহর ছেলে।

পুলিশ, বিদ্যালয় কর্তৃপক্ষ ও শিক্ষার্থীরা জানায়, মো. রজিব গত কয়েক দিন ধরে ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাবে উত্ত্যাক্ত করে আসছে। এ ঘটনার প্রতিবাদ করেন একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মো. হাসান।
দুপুর একটায় পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে বিদ্যালয়ের সামনে বখাটে রাজিব পূর্ব থেকে ওঁৎপেতে থেকে প্রতিবাদী ছাত্র হাসানকে এলোপাথাড়ি মারধর করে রক্তাক্ত জখম করে। তার আত্মচিৎকারে অপরাপর শিক্ষার্থীরা, শিক্ষক বৃন্দ ও স্থানীয জনতা এগিয়ে এসে বখাটে রাজিবকে আটক করে পুলিশে সোপর্দ করে। আর. এম. হাট. কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হাসান ইমাম বলেন, রাজিবকে পুলিশে সোপর্দ করলেও ভুক্তভোগী ছাত্রীর পক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা) কেউ তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।