বিশেষ প্রতিনিধি->>

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ধার্মিক মহিলা। উনার মতো ধার্মিক মহিলা শুধু বাংলাদেশে নয়, পৃথিবীর অন্য কোথাও আছে কি না আমার জানা নেই।

তিনি এক সঙ্গে ৫৬০টি মডেল মসজিদ স্থাপন করে সারা পৃথিবীতে দৃষ্টান্ত স্থাপন করেছেন। ইসলামের প্রতি, জাতির প্রতি উনার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পৌর মহিলা আওয়ামী লীগ আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে নারীর আজ নির্বিঘ্নে ঘর থেকে বের হতে পারছেন। শেখ হাসিনা ক্ষমতার আছেন বলেই নারী স্পিকার, এসপি, ডিসিসহ রাষ্টীয় গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।

ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল করিম শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক নারী সাংসদ জাহান আরা বেগম সুরমা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান লায়লা জেসমিন বড়মনি, ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাদিজা খানম রুনার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- ফেনী পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রাহেলা আক্তার ছবি ও ১৩ ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছম আনজু মান।

প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, শেখ হাসিনা সরকার আবার ক্ষমতায় না এলে দেশে নৈরাজ্য সৃষ্টি হবে। তাই তাকে পুনরায় ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কায় সমর্থনে নিবেদিত হয়ে কাজ করতে আহ্বান জানান।

সমাবেশে পৌরসভার ১৮টি ওয়ার্ডের প্রায় ১০ হাজার মহিলা নেত্রী ও কর্মী উপস্থিত ছিলেন। নারী সমাবেশকে ঘিরে নারী নেত্রী ও কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়। অনুষ্ঠানে আগত প্রত্যেক নারীকে নিজাম হাজারীর পক্ষ থেকে বিছানা চাদর উপহার দেওয়া হয়। জবাবে ১৮টি ওয়ার্ডের নারী নেত্রীরা তাদের পক্ষ থেকে নিজাম হাজারীকে শুভেচ্ছা উপহার তুলে দেন।

সমাবেশে ফেনী পৌরসভার বিগত সময়ে আওয়ামী লীগের উন্নয়ন অগ্রযাত্রার একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।