শহর প্রতিনিধি->>

ফেনীতে গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“উন্নয়নের জন্য উদ্ভাবন ও উদ্যোক্তা নীতি”-এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ ফেনী জেলা শাখার আয়োজনে বুধবার (০৮ নভেম্বর) সন্ধ্যায় শহরের একটি রেস্টুরেন্টের মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ফেনী জেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার আবুল খায়ের।

সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার চঞ্চল দে সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর রহমান সুজনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন আইডিইবি’র ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফ জাহান,সড়ক ও জনপথ বিভাগের সাব ডিভিশনাল ইঞ্জিনিয়ার আবদুল হান্নান,আইডিইবি’র ফেনী জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মিজানুর রহমান।

এতে স্বাগত বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার সাইফুদ্দিন আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এখলাস উদ্দিন খন্দকার বাবলু,ইঞ্জিনিয়ার ফজলুল হক, ইঞ্জিনিয়ার আবদুল কাদির খান।

সভায় বক্তারা বলেন, প্রত্যেক জিনিসের মান দেখতে হলে ইঞ্জিনিয়ারদের গুরুত্ব অপরিসীম। বাংলাদেশকে উন্নত বিশ্বে পরিচয় করিয়ে দেয়ার অপরিসীম ভূমিকা ইঞ্জিনিয়ারদের।

অনুষ্ঠানে ফেনী জেলার বিভিন্ন সার্ভিস এসোসিয়েশন ও প্রাইভেট সেক্টরের সদস্য প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে কেক কেটে দিবসটি পালন করা হয়।