নিজস্ব প্রতিনিধি->>

ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চিনি বোঝাই ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় নুরুল উদ্দিন টিপু নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ৷ সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার নুরুল উদ্দিন টিপু ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা যুবলীগের সদস্য।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোলে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে গত ২ নভেম্বর বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে অজ্ঞাতনামা ১৫-২০ জন রাস্তায় গাছ ফেলে যানবাহন চলাচলে বাধা দেয়৷ পরে তাদের হাতে থাকা লাঠিসোঁটা দিয়ে যানবাহন ভাঙচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এ সময় দুর্বৃত্তরা ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির চিনি বোঝাই ট্রাকে আগুন দেয়।

চিনি বোঝাই ট্রাকে আগুন দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই দিন ট্রাক মালিক ও ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সি মালিক উজ্জ্বল বৈদ্য বাদী হয়ে ফেনী মডেল থানায় ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।

ফেনী সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আবছার আপন বলেন, টিপু উপজেলা যুবলীগের সদস্য ও ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার বিরুদ্ধে আনীত অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে

মামলার তদন্ত কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. হায়াত উল্যাহ জানান, গ্রেপ্তারকৃত টিপুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।