ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়া পাঠাননগর ইউনিয়নের পূর্ব শিলুয়া কাজী বাড়ির কাজী নুরুজ্জামান দুলালের ছেলে তানভীর শাহরিয়ার (২২)। বুধবার (১ নভেম্বর) জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকা যাওয়ার উদ্দেশ্যে চট্টগ্রাম বিমানবন্দরের জন্য রওনা হন। পথিমধ্যে সিএনজিচালিত অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হন তানভীর। 

এ ঘটনায় একই বাড়ির কাজী নুরুল করিম সাইমুনের ছেলে কাজী নাঈম উদ্দিন তাশরিফ (২২) নামে তার সফরসঙ্গী গুরুতর আহত হয়েছেন। তিনি চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগী দুই পরিবারের স্বজন সাংবাদিক কাজী নুরুল আলম নিলু এসব তথ্য নিশ্চিত করেছেন।

তাদের স্বজন কাজী নুরুল আলম নিলু জানান, তানভীর ও তাশরিফ চট্টগ্রাম বিমানবন্দর থেকে বুধবার সকালে দক্ষিণ আফ্রিকায় যাওয়ার কথা ছিল। দেশে টানা তিনদিনের অবরোধ ঘোষণা হওয়ায় তারা দুইদিন আগেই বাড়ি থেকে চট্টগ্রাম চলে যায়। আজ ভোরে হোটেল থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে বিমানবন্দরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন তানভীর। আহত তাশরিফের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান তিনি।

ছাগলনাইয়া পাঠাননগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী বলেন, জীবিকার তাগিদে তারা দুইজন দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওনা হয়েছিল। কিন্তু সড়ক দুর্ঘটনায় তানভীরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত তাশরিফও আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা নিচ্ছে।