নিজস্ব প্রতিনিধি->>

রাজধানীসহ সারাদেশে রোববার (২৯ অক্টোবর) সকাল-সন্ধ্যা বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা হরতাল পালিত হয়েছে। ফেনীতে সকাল থেকে আন্তঃজেলা ও দূরপাল্লার কোনো পরিবহন না ছাড়লেও হরতাল সমর্থনে জোরালো কোন কর্মসূচী দেখা যায়নি বিএনপি-জামায়াতের। শহরে নাষকতার আশঙ্কায় বন্ধ ছিলো দোকানপাট।

জেলা শহর থেকে আন্তঃজেলা ও দূরপাল্লার কোনো পরিবহন না ছাড়ায় চরম দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ। জেলার বিভিন্ন এলাকায় সতর্ক অবস্থায় ছিলো পুলিশ সদস্যরা। জেলার বিভিন্ন এলাকায় দুই/একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ফেনীতে পুলিশের পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করছেন ব্যাটালিয়ন আনসার সদস্যরা। শহরে দোকানপাট খুলতে ব্যবসায়ীদের উৎসাহিত করছে জেলা পুলিশ।

এদিকে হরতাল সমর্থনে ফেনী জেলা বিএনপির মিছিল। মিছিলে জেলা বিএনপি যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী, জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য কামরুল হাসান মাসুদ, নূর হোসেন সেলিম, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মিনার চেয়ারম্যান, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রাসেল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ উপস্থিত ছিলেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা মারমা জানান, আমরা আইনশৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।