শহর প্রতিনিধি->>

ফেনী পৌরসভার ১৪নং ওয়ার্ডে ৪৩ লাখ টাকা ব্যয়ে তিনটি সড়ক সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭ জুন) বিকালে সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

উদ্বোধনকালে পৌর মেয়র বলেন, পৌরসভার উন্নয়নে ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে রাস্তাঘাট-ড্রেন সংস্কার করে পৌরবাসীকে চলাচলের উপযোগী করার লক্ষে কাজ করছি। তার ধারাবাহিকতায় ১৪ নম্বর ওয়ার্ডে ৪৩ লাখ টাকা ব্যয়ে সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। সড়ক ও ড্রেন সংস্কার হলে এখানকার মানুষ স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারবে।

ফেনী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন সুমন জানান, পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডে হাজী চাঁন মিয়া সওদাগর বাড়ী ১৩০মিটার (বসত বাড়ী) সড়কের ব্যয় নির্ধারণ করা হয়েছে ১২ লাখ টাকা। এছাড়া একই ওয়ার্ডে আলী আহাম্মদ পন্ডিত বাড়ী সড়কের ১৬০ মিটার রাস্তার ব্যয় নির্ধারণ করা হয়েছে ২১ লাখ। অন্যদিকে হাজী লাল মিয়া মুন্সি বাড়ী (বসত বাড়ী) সড়ক ও পুকুরের গার্ডওয়াল নির্মাণে ৯০ মিটারে ব্যয় নির্ধারণ করা হয়েছে ১০ লাখ। রাস্তাগুলো সংস্কার করা হলে এলাকার মানুষ উপকৃত হবে।

এদিকে ১৪ নম্বর ওয়ার্ডে আগমন উপলক্ষে ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে পশ্চিম রামপুর কেন্দ্রীয় জামে মসজিদ কমিটি, পশ্চিম মধুপুর শাহি নুর জামে মসজিদ কমিটি, পশ্চিম রামপুর হেদু মিয়া সওদাগর বাড়ি, আলাবক্স সাহেবের নতুন বাড়ীর পক্ষ থেকে মেয়রকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এছাড়া ১৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম রামপুর আবদুল হকের দোকার সংলগ্নস্থানে ফিতা কোটে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ের উদ্বোধন করেন মেয়র স্বপন মিয়াজী।

উদ্বোধনী অনুষ্ঠানে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম দিদার, সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মনির আহাম্মদ, পৌর যুবলীগের সহ-সভাপতি তৌহিদুর রহমান হানিফ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু, ওয়ার্ড যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।