সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজীতে শুক্রবার দিবাগত রাতে নূর আলম (৩৫) নামে এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার পরিবারের সদস্যদের দাবি তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নূর আলম সোনাগাজী বাজারের ব্যবসায়ী ও পৌরসভার ৭নং ওয়ার্ডের চরগণেশ গ্রামের মাস্টার পাড়ার কালা মিয়া সরকার বাড়ির মফিজুল হকের ছেলে।

নিহতের বড় ভাই কামাল উদ্দিন ও মামা উপজেলা আ.লীগের সদস্য মোহাম্মদ রফিক জানান, সোনাগাজী বাজারের তাকিয়া রোডের ব্যবসায়ী নুর আলমের পাশাপাশি একটি চা ও একটি ইলেক্ট্রনিক্স দোকান রয়েছে। প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়িতে গেলে রাত দশটার দিকে এক যুবক তাকে মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নেন। রাত ১১টার দিকে তার লাশ সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে ওই যুবক পালিয়ে যায়। তাদের দাবি ১৫-২০জন সন্ত্রাসী তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তারা এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করবেন।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাদেকুল করিম আরাফাত বলেন, রাতে ১১টার দিকে রাফি নামে এক যুবক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে মর্মে নূর আলম নামে ওই ব্যক্তিকে হাসপাতালে রেখে পালিয়ে যান। তাৎক্ষণিক ইসিজি করে দেখা যায় নূর আলম মারা গেছেন। তবে ময়নাতদন্ত করলে তার মৃত্যুর নিশ্চিত কারণ জানা যাবে। পরে তার পরিবারের সদস্য তার লাশ শনাক্ত করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, নিহতের বড় ভাইয়ের আবেদনের প্রেক্ষিতে ফেনী জেনারেল হাসপাতালে মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাদ আছর নিহতের বাড়ির সামনে নামাজে জানাজায় উপস্থিত মুসল্লীদের সামনে পরিবারের সদস্যরা পরিকল্পিত ও নৃশংস খুন দাবি করে হত্যাকারীদের শাস্তিও চেয়েছেন।