সংবাদ বিজ্ঞপ্তি->>

লায়ন্স ক্লাব অব ফেনী ও লায়ন্স ক্লাব অব ফেনী গোল্ড’র নতুন কেবিনেট ঘোষণা হয়েছে। শুক্রবার রাতে ২০২৩-২০২৪ বর্ষের ঘোষিত কমিটিতে লায়ন্স ক্লাব অব ফেনীর প্রেসিডেন্ট হয়েছেন লায়ন শহীদুল আলম ভূইয়া, সেক্রেটারী হয়েছেন লায়ন এডভোকেট শাহজাহান সাজু ও ট্রেজারার হয়েছেন লায়ন ইন্জিনিয়ার বেলায়েত হোসেন মামুন।

অপরদিকে লায়ন্স ক্লাব অব ফেনী গোল্ড এর কমিটিতে প্রেসিডেন্ট হয়েছেন লায়ন আমেনা সিদ্দিকা, সেক্রেটারী হয়েছেন লায়ন তাহমিনা তোফা সীমা এবং ট্রেজারার হয়েছেন লায়ন সুলতানা রাজিয়া সুমী।

এর আগে লায়ন্স ক্লাব অব ফেনীর অস্থায়ী কার্যালয় হক ম্যানশনে ২০২২-২৩ লায়ন বর্ষের লায়ন্স ক্লাব অব ফেনী ও লায়ন্স ক্লাব অব ফেনী গোল্ড এর ৫ম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

লায়ন এ.কে.এম রফিকুল হক নিপুর সভাপতিত্বে ও লিও টু লায়ন মুরাদ হাসনাত রাফির সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন লায়ন জেলা ৩১৫ বি২, বাংলাদেশ এর কাউন্সিল অব ডিজি লায়ন রুহুল আমিন ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন রিজিওন চেয়ারপারসন লায়ন মন্জুরুল ইসলাম ভূইয়া।

নবনির্বাচিত কেবিনেটের সকলকে অভিনন্দন ও শুভ কামনা জানিয়ে বক্তব্য রাখেন, লায়ন আবুল কালাম ভূইয়া, লায়ন মোজাম্মেল হক বাবুল প্রমুখ।

সভায় বিদায়ী প্রেসিডেন্ট তার বক্তব্যে বলেন,’সততা, ইতিবাচক মনোভাব ও যোগ্য নের্তৃত্ব থাকলে সেবার হাতকে প্রসারিত করতে কোনো বাধা থাকেনা। তাই আগামীর নেতাদেরকে সৎভাবে ক্লাবের সার্বিক কার্যক্রম এগিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন।

সভায় লায়ন্স ক্লাব অব ফেনী ও লায়ন্স ক্লাব অব ফেনী গোল্ড’র নেতৃবৃন্দ, ফেনী লিও ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।