ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীর বদরপুর গুচ্ছগ্রামে তথ্য অফিসের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে দেশের অগ্রগতি, সরকারের অর্জন, সাফল্য, লক্ষ্যসমূহ ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জনগণকে অবহিতকরণের লক্ষ্যে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন জেলা তথ্য অফিসার এস.এম.আল-আমিন।

বিশেষ অতিথি ছিলেন জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা শামসুল আরেফিন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন জেলা তথ্য অফিসের সাইন অপারেটর গোলাম মেস্তফা। সভায় বক্তব্য রাখেন কিসমত মান্দারপুর গুচ্ছগগ্রামের ইমাম শেখ আব্দুল্লাহ।

প্রধান অথিতি তাঁর বক্তব্যে সীমন্তে মাদক চোরাচালানের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে বলেন এবং মাদকের ভয়াবহ কুফল তুলে ধরেন। পাশাপাশি গ্রামীন কর্মসংস্থান সৃষ্টিতে সহায়ক নানা সরকারি পদক্ষেপ তুলে ধরেন। তিনি দেশের প্রত্যন্ত অঞ্চলে যৌতুক ও বাল্যবিবাহের প্রচলন নিরুৎসাহিতকরণ এবং এর ক্ষতিকর প্রভাব সবিস্তরে বর্ণনা করেন এবং শিশুদের মানসম্মত শিক্ষা গ্রহণে উৎসাহিত করেন। পাশাপাশি গুজব প্রতিরোধে সবাইকে সচেতন হবার আহ্বান জানান।

বিশেষ অথিতি তাঁর বক্তব্যে স্বাস্থ্য রক্ষায় করণীয় নানা দিক তুলেনধরার পাশাপাশি বিভিন্ন রোগের বিস্তারে অস্বাস্থ্যকর খাবারের ভূমিকা বর্ণনা করেন। রোগের টিকা এবং তার সহজলভ্যতা সম্পর্কে ও তিনি আলোচনা করেন।