পরশুরাম প্রতিনিধি->>

পরশুরাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্বা এনামুল করিম মজুমদার বাদল (৬৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার রাত আড়াইটার দিকে তিনি মারা যান। 

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম সফিকুল হোসেন মহিম।

এ নিয়ে তিনি বলেন, ‘এনামুল করিম মজুমদার বাদলের প্রথম জানাজা সোমবার (১৫ মে) বিকেল ৪টার দিকে পরশুরাম পাইলট হাই স্কুল মাঠে হয়। এরপর বাদ আসর নিজ বাড়ির সামনে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়য়। 

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, ‘এনামুল করিম মজুমদার বাদল দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। রোববার রাত ২টার দিকে তিনি হঠাৎ অসুস্থ বোধ করেন। এরপর পরিবারের সদস্যরা তাঁকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তাঁর বাড়ি পৌর এলাকার সলিয়া গ্রামে। তিনি পরশুরাম উপজেলা পরিষদের প্রথম উপজেলা চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আমিনুল করিম মজুমদারের বড় ছেলে। 

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলা উদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পুসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।