শহর প্রতিনিধি->>

ফেনীর রামপুরে ৩২ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর মদিনা অটো মোবাইলস এন্ড কার ওয়াশ এর সামনে অভিযান চালিয়ে গাঁজাসহ মো. সাদ্দাম হোসেন (৩১) কে আটক করে র‌্যাব। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মো. সাদ্দাম হোসেন কুমিল্লা জেলার দাউদকান্দি থানার টামটা বেপারী বাড়ির রফিকুল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফেনীর রামপুর মদিনা অটো মোবাইলস এন্ড কার ওয়াশ এর সামনে অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে র‌্যাব। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি থামানোর সংকেত দেয়। ট্রাকটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকটি আটক করে। পরে ট্রাকের ড্রাইভিং সীটের পার্শ্বে হতে দুইটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ৩২ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা মো. সাদ্দাম হোসেনকে আটক করে র‌্যাব। জব্দ করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত ট্রাকটি। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকা।

র‌্যাবের জিঙ্গাসাবাদে আটককৃতরা জানায়, সে দীর্ঘদিন ধরে ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে আসছে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প’র কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।