সংবাদ বিজ্ঞপ্তি->>

বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ আর সাংবাদিকতার মাধ্যমে দেশ ও সমাজসেবার ব্রত নিয়ে শুরু হয়েছিল দৈনিক ফেনী’র পথচলা। শনিবার (৩ ডিসেম্বর) প্রকাশনার তৃতীয় বছরে পা রেখেছে দৈনিক ফেনী। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ফেনীসহ বিশ্বের সব প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা আমাদের সব পাঠক, লেখক ও শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সম্পাদক আরিফুল আমীন রিজভী।

তিনি বলেন, আপনাদের সহযোগিতায় ও ভালোবাসায় দৈনিক ফেনী এগিয়ে যাচ্ছে। আমাদের এ পথচলার চড়াই-উৎড়াই, আশা-নিরাশা, ব্যর্থতা এবং সফলতায় আপনারা সকলে ছিলেন আমাদের পাশে, আমরা আশা করি ভবিষ্যতেও থাকবেন।

শনিবার (৩ ডিসেম্বর) শহরের ট্রাংক রোডে আমীন টাওয়ারে দৈনিক ফেনীর কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এতে উপস্থিত হয়ে দৈনিক ফেনী সম্পাদককে শুভেচ্ছা জানান ফেনীর বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, এনটিভি ও জনকণ্ঠের জেলা প্রতিনিধি ওছমান হারুন মাহমুদ দুলাল, সময় টেলিভিশনের ফেনী ব্যুরো প্রধান বখতেয়ার ইসলাম মুন্না, দৈনিক সংগ্রামের ফেনী জেলা প্রতিনিধি আবদুর রহিম, ফেনীর সময় সময় সম্পাদক ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহাদাত হোসেন, দৈনিক আমার ফেনী সম্পাদক জমির উদ্দিন বেগ, দৈনিক নয়াপয়গাম সম্পাদক এনামুল হক পাটোয়ারী, বাংলাভিশন ও বাংলাট্রিবিউনের ফেনী জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, আরটিভি ও যায়যায়দিনের ফেনী জেলা প্রতিনিধি আজাদ মালদার, চ্যানেল আই ফেনী প্রতিনিধি রবিউল হক রবি, দৈনিক মানবজমিনের ফেনী জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম, দৈনিক স্টার লাইনের নির্বাহী সম্পাদক মাঈন উদ্দিন, দৈনিক ডিজিটাল সময়ের সহযোগী সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, দেশটিভির ফেনী জেলা প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার, দৈনিক ফেনীর সময়ের নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক, দৈনিক প্রভাত আলোর বার্তা সম্পাদক এমএ জাফর, এসএ টিভি ও আজকের পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি মাইনুল ইসলাম রাসেল, দৈনিক সংবাদ সারাবেলা ও নিউজ টুডে ফেনী জেলা প্রতিনিধি এম ইউসুফ আলী, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আরিফুর রহমান, সময় টিভির সহযোগি জ্যেষ্ঠ প্রতিবেদক আতিয়ার সজল, দৈনিক আমাদের নতুন সময় ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনীর সভাপতি ইমরান পাটোয়ারী, বণিক বার্তার জেলা প্রতিনিধি নুর উল্লাহ কায়সার, ইন্ডিপেনডেন্ট টিভির ফেনী প্রতিনিধি সমির উদ্দিন ভূঞা, দীপ্ত টিভি ও জাগোনিউজ ফেনী প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন, দৈনিক কালবেলা’র ফেনী জেলা প্রতিনিধি সুরঞ্জিত নাগ, গ্লোবাল টিভির ফেনী জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মীর হোসেন রাসেল, ফেনী রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক মফিজুর রহমান, সাপ্তাহিক নীহারিকার ভারপ্রাপ্ত সম্পাদক রফিকুল ইসলাম, দৈনিক ফেনীর সময়ের শহর প্রতিনিধি ইলিয়াছ মোল্লা প্রমুখ।

এসময় দৈনিক ফেনী পরিবারকে শুভেচ্ছা জানায় বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

দুই বছরের পথচলায় যারা পাশে ছিলেন, সহযোগিতা করেছেন, দিক নির্দেশনা দিয়েছেন তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ কৃতজ্ঞতা জানিয়েছেন দৈনিক ফেনী সম্পাদক। তিনি বলেন, পাঠকেরাই দৈনিক ফেনীর শক্তি ও অনুপ্রেরণা। বিগত দুই বছরে আমরা মনপ্রাণ দিয়ে সর্বোচ্চ চেষ্টা করে গেছি সমাজের নানা অসংগতির কথা তুলে ধরে দৈনিক ফেনীকে মানুষের মুখে মুখে, হাতে হাতে পৌঁছে দিতে। পাঠকের কৌতুহল নিবৃত্ত করে সঠিক এবং বস্তনিষ্ঠ সংবাদ পৌঁছে দিতে। পাঠকের বিশ্বাসের জায়গা অর্জন করে নেবে দৈনিক ফেনী-এ প্রত্যাশা।