শহর প্রতিনিধি->>

ফেনীর বিসিক রোড এলাকায় অভিযান চালিয়ে ২১ কেজি গাঁজা সহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক রোডস্থ গ্যাস কোম্পানী মোড় থেকে গাঁজাসহ মো. আলমগীরকে (৪৬) আটক করেছে র‌্যাব।

আটক মোঃ আলমগীর গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার কাওয়ালদিয়া এলাকার কে এম সাহেব আলীর ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে মাদক বিক্রেতা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক রোডস্থ গ্যাস কোম্পানী মড়ে মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে মো. আলমগীরকে আটক করে। পরে তল্লাশি করে তার হেফাজতে থাকা একটি ট্রাভেল ব্যাগ ও একটি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ২১ কেজি গাঁজা উদ্ধার করে।

আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, সে দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লাখ ১৫ হাজার টাকা।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।