ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় একটি কাভার্ডভ্যানের সাথে অপর একটি মিনি কভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে মিনি কভার্ডভ্যানের চালকের সহকারী নিহত ও চালক আহত হয়েছেন। রোববার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ সুলতানা ফিলিং স্টেশনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত মারুফ হোসেন (২৩) লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জের হাজীপাড়ার মো. মামুনের ছেলে। সে মিনি কভার্ডভ্যানের চালকের সহকারী ছিলেন। আহক কভার্ডভ্যানের চালক মো. মামুন (২৮) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, রোববার বিকেলে একটি দ্রুতগামী কাভার্ডভ্যান চট্টগ্রামের দিক থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ সুলতানা ফিলিং স্টেশনের সামনের সড়কে ইউটার্ণ হয়ে নাহার এ্যাগ্রো কোম্পানির একটি খালি মিনি কাভার্ডভ্যান গাড়ি চট্টগ্রামের দিকে যাওয়ার মহুর্তে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নাহার এ্যাগ্রো কোম্পানির কাভার্ডভ্যানের চালক ও চালকের সহকারী গুরুতর ভাবে আহত হয়।

ফাজিলপুর হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় চালকের সহকারী মারুফ হোসেন মারা যায়। তার লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত চালক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে নিয়ে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।