সদর প্রতিবেদক->>

ফেনীর পাঁচগাছিয়ায় ১৯০০ পিস ইয়াবা, ৬৯ বোতল বিদেশি মদ ও পাঁচ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে মাদকসহ তাদের আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত সিএনজিচালিত একটি অটোরিকশাও জব্দ করা হয়।

আটকরা হলেন- লক্ষ্মীপুরের কমলনগর থানার চর জাঙ্গালিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মো. আরিফ (২৬), রাজবাড়ীর কালুখালী থানার চর মদাপুর গ্রামের মো. বাবলু সর্দারের ছেলে মো. নূর নবী ইসলাম রাজু (১৯)।

ফেনীতে র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল পাঁচগাছিয়া বিসিক রোডে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে। এ সময় একটি অটোরিকশার গতিবিধি সন্দেহ হলে র‌্যাব দল থামার সংকেত দেয়। তবে না থামিয়ে অটোরিকশাটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে গতিরোধ করে। এ সময় দুজনকে আটক করা হয়।

তল্লাশি চালিয়ে অটোরিকশার পেছনের সিটের ওপর ও পা রাখার জায়গা থেকে বিদেশি মদ, পাঁচ কেজি গাঁজা এবং আটক একজনের প্যান্টের প্যাকেট থেকে ইয়াবা পাওয়া যায়। অটোরিকশাটিও জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা দীর্ঘদিন যাবত কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে মাদক কিনে নোয়াখালীসহ পার্শ্ববর্তী জেলায় অধিক মূল্যে বিক্রি করে আসছিলেন।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, জব্দ মাদকসহ আটকদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।