ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীর আনন্দপুরে পাওনা টাকার জেরে প্রবাসীকে সন্ত্রাসী দিয়ে পিটিয়ে পাসপোর্ট ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা করছেন প্রবাসী মো ফারুক মজুমদার।

আহত ফারুক মজুমদার জানান, এলাকার পরিচিত সাজ্জাদ হোসেন দোলনের কাছ থেকে আমি প্রবাসে থাকা কালিন ৫ লক্ষ টাকা ধার হিসেবে নিয়েছিলাম। তার কাছ থেকে টাকা গুলো ধার নেওয়ার পর আমি দেশে চলে আসি এরপর আর প্রবাসে যেতে পারেনি। আমি তাকে বারবার বলেছি আমি টাকা দিয়ে দেব টাকা মেরে খাবো না। কিন্তু দোলন আমার কথায় কর্ণপাত না করে বিভিন্নভাবে আমাকে হুমকি ধামকি দিতে থাকে। গত ৪ নভেম্বর শুক্রবার আমাকে ৭/৮ জন সন্ত্রাসী দিয়ে আমার বসত ঘরের সামনে এলোপাতাড়ি রড দিয়ে পেটাতে থাকে। একপর্যায়ে তারা আমাকে হত্যার উদ্দেশ্যে সিএনজি যোগে আনন্দ ব্রিকসের ভিতরে নিয়ে বেদম মারপিট করে। মারপিটের ফলে আমি অজ্ঞান হয়ে পড়লে কে বা কাহারা আমাকে আমার বাড়ির সামনে ফেলে যায়।

ঘটনার সময় আমি চারজনের মুখ দেখে তাদের চিনতে পারি। তাদের সাথে আমার কোনো পূর্ব শত্রুতা ছিল না বা লেনদেন ছিল না। অভিযুক্তরা সকলেই এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত এবং টাকার বিনিময়ে প্রায়ই এলাকায় এ ধরনের কর্মকাণ্ড করে থাকেন।

গত ৮ নভেম্বর মঙ্গলবার অভিযুক্ত জলিল আহমদ সজীব (৩৭), মোঃ সোহেল (৩৬), এলাকার চিন্হৃত মাদক ব্যবসায়ী আবদুর বহিম হারুন (৪০), সাজ্জাদ হোসেন দোলন (৩৪) সহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে ফুলগাজী থানায় একটি মামলা করি। কিন্তু এখন পর্যন্ত কোন আসামিকে গ্রেপ্তার করেনি পুলিশ।

ঘটনার বিষয়ে আনন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হারুন মজুমদার জানান, প্রবাসীকে মারধরের ঘটনাটি প্রবাসী ফারুকের কাছ থেকে জেনেছি। এটি একটি নেক্কারজনক ঘটনা। এজন্য প্রবাসী ফারুককে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছি। একই সাথে ঘটনায় জড়িত আসামীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মঈন উদ্দীন ঘটনার জানান, প্রবাসীকে মারধরের অভিযোগ পেয়েছি। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।