সদর প্রতিনিধি->>

ফেনীতে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে আসামী খুরশিদ আলম (৩৪) ও মো. আল আমিন (২১) কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে বলে জানিয়েছেন ফেনী মডেল থানার পরিদশর্ক (তদন্ত) মাহফুজুর রহমান।

গ্রেপ্তার খুরশিদ আলম ফেনী সদর শর্শদি ইউনিয়নের ফতেহপুর গ্রামের সেরাজুল হকের ছেলে ও মো. আল আমিন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের মজলিশপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

পুলিশ জানায়, ডাকাতির প্রস্তুতির জন্য ফতেহপুর ব্রিজের নিচে জড়ো হচ্ছিল এক দল ডাকাত এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে ওই স্থানে অভিযান চালায় পুলিশ । পুলিশ এসময় একটি পিকআপকে থামার নির্দেশ দিলে ডাকাতদলের ৭/৮ জন দৌড়ে পালিয়ে গেলেও দুই জনকে আটক করে পুলিশ।

এসময় পিকআপটি তল্লাশি চালিয়ে একটি পাইপগান, একটি রাম দা, তিনটি ছোরা, একটি কাটার, দুটি ককটেল উদ্ধার করা হয় । জব্দ করা হয় পিকআপটি (ঢাকা মেট্রো ন-২১-৫৫৭৯)।

ফেনী মডেল থানার পরিদশর্ক (তদন্ত) মাহফুজুর রহমান আরও বলেন, আটক দুই ডাকাত ও পলাতক ডাকাত জামাল হোসেন সবুজের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে।