ফুলগাজী প্রতিনিধি->>

শশুর বাড়িতে ঘরজামাই হিসেবে থাকতেন মো. মাঈন উদ্দিন (৪৫)। বিয়ের পর শশুর বাড়িতে থাকার সুবাদে অতি অল্প সময়ে ওই এলাকার অপরাপর মাদক বিক্রেতা ও মাদক দেবীদের সাথে পরিচয় ও ঘনিষ্ঠতা বাড়ে। এক পর্যায়ে মাঈন উদ্দিন ধীরে ধীরে মাদক সেবন এবং বিক্রির সাথে জড়িয়ে পড়েন। অবশেষে ধরা পড়ে গুনলেন জরিমানা। ঠাঁই হলো কারাগারে।

মো. মাঈন উদ্দিন ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের নিজ পানুয়া গ্রামের ওবায়দুল হকের ছেলে। ঘরজামাই হিসেবে বসবাস করেন ফেনীর ফুলগাজী উপজেলা পুরাতন মুন্সিরহাটের পাশে বানিয়া পুকুর এলাকায় শশুর বাড়িতে থেকেই তিনি মাদক ব্যবসা করতেন।

গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা বিষয়টি জানতে পারেন৷ রোবাবার দুপুরে তাঁরা অভিযান চালায় তার বাড়িতে। এসময় ২০০ গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাতে আটজ করা হয়।

পরে তাকে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহারের নিকট হাজির করা হয়। এ সময় মাদক (গাঁজা) বিক্রেতা মো. মাঈন উদ্দিন নিজের দোষ স্বীকার করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ সময় ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে দুই মাসের বিনাশ্রমে কারাদণ্ড ও একশত টাকা জরিমানা করেন। পরে তাঁকে ফুলগাজী থানার পুলিশের নিকট সোপর্দ করা হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাঈন উদ্দিন জানান, দন্ডপ্রাপ্ত মাদক বিক্রেতাকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।