সদর প্রতিনিধি->>

ফেনীতে ছয় বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে এক মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ফখরুল ইসলাম (১৯) নামের ওই শিক্ষক ফেনী সদর উপজেলার বালিগাঁও গ্রামের বাসিন্দা। আজ মঙ্গলবার দুপুরে মাদ্রাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে ফেনী সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়েছে। ওই শিক্ষক বর্তমানে ফেনী থানা–পুলিশের হেফাজতে রয়েছেন। তাঁকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, শিশুটি (৬) স্থানীয় একটি নুরানি মাদ্রাসার ছাত্রী। গতকাল সোমবার তাকে ডেকে মাদ্রাসার ছাদে নিয়ে ধর্ষণ করেন ওই শিক্ষক। কাউকে কিছু না বলতে মানা করা হয় শিশুটিকে। বিকেলে ওই শিশু বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে ধর্ষণের বিষয়টি মাকে জানায় শিশুটি।

ঘটনাটি এলাকায় জানাজানি হলে আজ সকালে শিশুটির পরিবারের সদস্যরা মাদ্রাসায় যান। তাঁরা ওই শিক্ষককে দেখতে পেয়ে আটকে রেখে পুলিশে খবর দেন। পুলিশ ওই মাদ্রাসায় গিয়ে অভিযুক্ত শিক্ষক ফখরুল ইসলামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত শিক্ষক ফখরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। পরে তাঁকে আদালতে পাঠানো হবে।