শহর প্রতিনিধি->>

ফেনী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের বিনা ভোটে জয়ী ঘোষণা করা হয়েছে। প্রতিদ্বন্ধি কোনো প্রার্থী না থাকায় সোমবার সকালে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আবু সেলিম মাহমুদ উল-হাসান এসব প্রার্থীকে বিজয়ী ঘোষণা করেন।

বিনা ভোটের নির্বাচনে চেয়ারম্যান পদে খায়রুল বশার তপন ও ৬টি সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম, ২ নং ওয়ার্ডে ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, ৩ নং ওয়ার্ডে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তালেব জেকব, ৪ নং ওয়ার্ডে সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আফছার আপন, ৫ নং ওয়ার্ডে দাগনভূঞা পৌর আওয়ামী লীগের সভাপতি খায়েজ আহাম্মদ, ৬ নং ওয়ার্ডে চরচান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম মানিক ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১, ২ ও ৩ নং ওয়ার্ডে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মনি ও ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহিদা আক্তার শেফালী নির্বাচিত হয়েছেন।

বিনাভোটের নির্বাচনে প্রার্থীদের বিজয়ী ঘোষণা করার সময় ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাছির উদ্দিন পাটওয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে ১৮ সেপ্টম্বর (রোববার) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন তিনি।

এবার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন সংগ্রহ করেছিলেন ৮ প্রার্থী। এদের মধ্যে ফেনী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খায়রুল বশর তপন মজুমদারকে পুনরায় দলীয় মনোনয়ন প্রদান করে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড। ৮টি সদস্য পদে দলীয় প্রার্থী বাছাই করে জেলা আওয়ামী লীগ। দল থেকে মনোনয়ন পেতে ৮টি সদস্য পদে প্রার্থী হন ১৩০ জন।