ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়া নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে স্কয়ার হাসপাতালের ব্যবস্থা পরিচালকের(এমডি) বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী ছাগলনাইয়া থানা ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে গত সোমবার সকালে ছাগলনাইয়া পৌর শহরে সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে ছাগলনাইয়া স্কয়ার হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ল্যাবের এমডি একরামুল হক রানার বিরুদ্ধে বিভিন্ন সময় অসৌজন্যমূলক আচরণ, আপত্তিকর কথাবার্তা, গায়ে হাত দেওয়ার চেষ্টা ও উত্ত্যক্ত করার অভিযোগ করেন তাঁর সহকর্মী ওই নারী। অভিযোগকারী ওই নারীকে সম্প্রতি চাকরিচ্যুত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ওই কর্মকর্তা প্রায়ই তাঁকে তাঁর সঙ্গে সময় দেওয়ার কথা বলতেন। মাঝেমধ্যে কোনো কাজ ছাড়াই তাঁর কক্ষে ডেকে নিতেন এবং গায়ে হাত দেওয়ার চেষ্টা করতেন। গত ১০ আগস্ট তাঁকে তাঁর সঙ্গে কক্সবাজার যাওয়ার কথা বলেন। রাজি না হওয়ায় তাঁর ওপর ক্ষিপ্ত হন।

এদিকে সোমবার বিকেলে হাসপাতালে পাল্টা সংবাদ সম্মেলন করে অভিযুক্ত একরামুল হক রানা তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করেন। ওই নারীকে অর্থ আত্মসাৎসহ নানা অভিযোগে চাকরিচ্যুত করা হয়েছে বলে জানান তিনি। তবে অর্থ আত্মসাতের কোনো প্রমাণ তিনি উপস্থাপন করতে পারেননি।