ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় ওষুধ ও গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার ভোরে উপজেলার রাধানগর ইউনিয়নের পূর্বমধুপুর গ্রামের একটি পরিত্যক্ত ঘরে অভিযান চালিয়ে
নুরুল আফছার (২৭) ও মো. আমজাদ হোসেন (৩০) কে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তার মো. নূরুল আফছার (২৭) ছাগলনাইয়া উপজেলার দক্ষিন সতের গ্রামের ভূইয়া বাড়ীর আব্দুর রউফের ছেলে ও মো. আমজাদ হোসেন পূর্ব মধুগ্রামের আহমেদ করিম এর ছেলে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প সুত্র জানায়, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ফেনীর ছাগলনাইয়ার রাধানগর ইউনিয়নের পূর্বমধুপুর গ্রামের একটি পরিত্যক্ত ঘরে অভিযান চালিয়ে ২৯ হাজার নয়শত বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় টেবলেট, ১১ হাজার ২৭০টি ক্যাপসুল, এক হাজার ইনজেকশন, ৩৪০টি বিভিন্ন ধরনের ড্রপ ও ২৬ কেজি গাঁজা উদ্ধার করেন। এসময় নুরুল আফছার ও মো. আমজাদ হোসেনকে আটক করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা স্থানীয় মাদক ও ওষুধ ব্যবসায়ীদের যোগসাজসে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় ওষুধ ও গাঁজা সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, নোয়াখালী, চট্টগ্রামসহ জেলার বিভিন্ন ওষুধ ব্যবসায়ী ও মাদক ব্যবসায়ীদের এবং মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে।

র‌্যাব আরও জানায়, আসামী মোঃ নূরুল আফছার এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানায় একটি চোরাচালান মামলা ও আসামী মোঃ আমজাদ হোসেন এর বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় ও সিএমপি এর চান্দগাঁও থানার একটিসহ মোট দুইটি মাদক আইনে মামলা রয়েছে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, জব্দকৃত চোরাইকৃত ভারতীয় ঔষধ ও মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৫ লাখ ৯০ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করে আসামীদের পুলিশে সোপর্দ করা হয়েছে।