ক্রীড়া প্রতিবেদক->>

ফেনীতে ৪৯তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল-মাদরাসা পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে শহরের ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান।

জেলা শিক্ষা কর্মকর্তা কাজী সলিম উল্যাহর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জাকির হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোমেনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ বদরুল আলম মোল্লা।

সহকারী পরিদর্শক নাসির উদ্দিস আশরাফী ও গবেষণা কর্মকর্তা মাহবুবুর রহমানের যৌথ সঞ্চালনায় জেলা পর্যায়ের প্রতিযোগিতা শেষে বিকালে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

জেলা পর্যায়ে ফুটবল বালকে বক্সমাহমুদ উচ্চ বিদ্যালয়কে ২-১ গোলে হারিয়ে মঙ্গলকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয়, বালিকায় ফেনী বালিকা বিদ্যানিকেতনকে ২-০ গোলে হারিয়ে বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

হ্যান্ডবল বালকে পরশুরাম উপজেলার পরশুরাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ২-১ ফুলগাজীর জিএমহাট উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। হ্যান্ডবল বালিকায় পরশুরামের কালিকাপুর বাশারাত উল্ল্যা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয় বিষ্ণপুর উচ্চ বিদ্যালয়।

কাবাডি বালকে পাঁচগাছিয়া এ জেড খান স্কুল এন্ড কলেজকে হারিয়ে চারগ্রাম সমিতি আদর্শ উচ্চ বিদ্যালয়, কাবাডি বালিকায় রামপুর বালিকা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

দাবা বালকে (বড়) ফেনী জিএ একাডেমী চ্যাম্পিয়ন, আলী আজম উচ্চ বিদ্যালয় রানার্সআপ, বালক (মাধ্যম) প্রতিযোগিতায় চ্যাম্পিয় ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, রানার্সআপ হয়েছে বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়।

১০০ মিটার সাঁতার বালক (বড়) প্রতিযোগিতায় চারগ্রাম সমিতি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও লক্ষ্মীপুর বায়তুস শরফ ইসলামিয়া মাদরাসা রানার্সআপ, ১০০ মিটার সাঁতার বালিকা (বড়) প্রতিযোগিতায় বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও ছাগলনাইয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় রানার্সআপ হয়।

দিনব্যাপি খেলায় স্টেডিয়ামে দর্শকদের উপচেপড়া ভিড় ছিলো লক্ষনীয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, বিভিন্ন পর্যায়ের স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ এবং ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।