শহর প্রতিনিধি->>

ফেনীতে গাঁজাসহ গ্রেপ্তার দুই মাদকাসক্তের ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে ফেনী শহরের বারাহীপুর ভূঞাঁবাড়ি এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টাস্কফোর্স অভিযান চালিয়ে একশ গ্রাম করে ২০০ গ্রাম গাঁজাসহ আবদুর রহমান ফকির (৬৫) ও সাহাব উদ্দিন (২৪) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আবদুর রহমান ফকির বাগেরহাট জেলার ফকির হাট এলাকার চান্দু ফকিরের ছেলে ও সাহাব উদ্দিন কিশোরগঞ্জ জেলার কুলিয়ার চর এলাকার মো.ধনু মিয়ার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর উপ-পরিদর্শক আবু তাহের পরিদর্শক মো. মোজাম্মেল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বারাহীপুর ভূঞাঁবাড়ি এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টাস্কফোর্স অভিযান পরিচালনা করে। এসময় একশ গ্রাম করে ২০০ গ্রাম গাঁজাসহ আবদুর রহমান ফকির ও সাহাব উদ্দিনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের বিচারক ফেনী জেলা প্রশাসনের সহকারী কমিশনার (নির্বাহী ম্যাজিষ্ট্রেট) কামরুল হাসান ও সুলতানা নাসরিন কান্তার আদালতে হাজির করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর পরিদর্শক মো. মোজাম্মেল হক জানান, আটকৃতরা নিজেদের দোষ স্বীকার করলে ভ্রাম্যম্যাণ আদালতের বিচারকদ্বয় আটককৃত ব্যক্তিদের ১৫ দিনের কারাদন্ড ও নগদ ১০০ টাকা অর্থদন্ড (জরিমানা) আদায় করেন। পরে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।