সদর প্রতিনিধি->>

ফেনীর গোবিন্দপুরে ভাতিজার লাশ দেখে চাচার মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলার কালিদহ ইউনিয়নের পূর্ব গোবিন্দপুর গ্রামের জাবের আহম্মেদের (২৬) বাড়ি থেকে চট্টগ্রামের উদ্দেশে যাওয়ার পথে মিরসরাই এলাকার বড়তাকিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান। মরদেহ বাড়িতে নিয়ে আসার পর সন্ধ্যায় তাঁকে দেখেই চাচা রবি মেস্ত্রীর (৫৭) হার্টঅ্যাটাক হয়ে ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, আহম্মেদ জাবের সোমবার দুপুরে চট্টগ্রামে ঘুরতে যাওয়ার পথে কুমিরায় তার মোটরসাইকেলকে একটি দ্রুতগামী ট্রাক চাপা দেয়। এতে শরীর থেকে মাথা আলাদা হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। তার মরদেহ সন্ধ্যা ৭টার দিকে বাড়ি নিয়ে এলে চাচা রবিউল হক রবি মরদেহ দেখেই মূর্ছা যান। এর কিছুক্ষণ পরই তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ফেনী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান শহিদ খোন্দকার জানান, ফেনী শহরের শান্তি কোম্পানি সড়কে বসবাস করা জাবেরের পরিবার একমাত্র ছেলেকে হারিয়ে দিশেহারা। এদিকে, আকস্মিক মৃত্যুতে হতবিহ্বল চাচার পরিবারও। একই দিনে ভাতিজা ও চাচা মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কালিদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ডালিম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত জাবের আহম্মেদ এর প্রবাসী বাবা দেশে ফিরলে পূর্বগোবিন্দপুর মসজিদ বাড়ি প্রাঙ্গণে জানাজা ও পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন বলেন, সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত হওয়ার পর তার চাচা মারা গেছেন বলে তিনি শুনেছেন। তবে এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি।